ঈদ উপলক্ষে আকাশ সংযোগে ৫০০ টাকা মূল্যছাড়!


প্রযুক্তি প্রতিবেদকঃ গ্রাহকদের ঈদের আনন্দকে আরও বাড়িয়ে তুলতে বিশেষ ঈদ ক্যাম্পেইন চালু করেছে দেশের একমাত্র বৈধ ডিটিএইচ সেবাদাতা ব্র্যান্ড আকাশ। বিশেষ এই ক্যাম্পেইনের আওতায় গ্রাহকরা যে কোন আকাশ টাচ পয়েন্ট থেকে ৫০০ টাকা ছাড়ে প্রতিটি নতুন আকাশ সংযোগ কিনতে পারবেন।
আকাশ নতুন সংযোগ নেয়ার ক্ষেত্রে গ্রাহকরা ঈদ ক্যাম্পেইনের বিশেষ এই অফারটি ২২ এপ্রিল থেকে ১৪ মে পর্যন্ত উপভোগ করতে পারবেন। ফলে ক্যাম্পেইন চলাকালে গ্রাহকরা আকাশ বেসিক ৩ হাজার ৪৯৯ টাকায় এবং আকাশ রেগুলার ৩ হাজার ৯৯৯ টাকায় কিনতে পারবেন।
এছাড়াও এই করোনা মহারীর এসময় বাসায় নিরাপদে থেকে অনলাইনে আকাশ কিনলে ৫০০ টাকা ছাড়ের পাশাপাশি প্রথম মাসে আকাশ রিচার্জে ২০০ টাকা ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। তবে এর জন্য গ্রাহকদের আকাশ ওয়েবসাইট থেকে নতুন সংযোগটি কিনতে হবে। তাহলে ২০০ টাকা ক্যাশব্যাক অফারটি উপভোগ করতে পারবেন।
বেক্সিমকো কমিউনিকেশন্সের হেড অব মার্কেটিং অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী বলেন,“গ্রাহকদের টিভি দেখার নতুন অভিজ্ঞতা প্রদানের মাধ্যমে দেশে সব শ্রেণীর গ্রাহকের কাছে জনপ্রিয় হয়ে উঠছে আকাশ। বর্তমানে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের পর মানুষের ঘরে থাকার সময় বেড়েছে। বেড়ে গেছে টিভি দেখার সময় ও অভ্যাস। ফলে দেশের যেকোনো প্রান্তে তারা এখন বাড়িতে বসে সর্বোচ্চ মানের ছবি ও শব্দসহ টেলিভিশন দেখার আনন্দ উপভোগ করতে পারছেন। আসন্ন ঈদকে সামনে রেখে গ্রাহকদের টিভি দেখার এই আনন্দ বাড়িয়ে দিতে নতুন সংযোগে মূল্যছাড়ের ঘোষণা দিল আকাশ।”
উল্লেখ্য বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ থেকে ফিড নিয়ে ২০১৯ সালের বছরের মে মাসে সেবা প্রদান শুরু করে আকাশ ডিটিএইচ। আকাশ বেসিক ও রেগুলার সংযোগের এককালীন মূল্য যথাক্রমে ৩ হাজার ৯৯৯ টাকা ও ৪ হাজার ৪৯৯ টাকা। উভয় সংযোগেই মাসিক ৩৯৯ টাকার প্যাকেজ সাবস্ক্রিপশনে ১২০টির বেশি চ্যানেল এবং ২৪৯ টাকার প্যাকেজে ৭০টির বেশি চ্যানেল দেখা যাবে। দেশের ৬৪টি জেলায় ৮ হাজারের বেশি অনুমোদিত খুচরা বিক্রয়কেন্দ্রে আকাশ সংযোগ পাওয়া যাচ্ছে।

Subscribe
Notify of

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

0 Comments
Inline Feedbacks
View all comments
error: নিউজ এবং ছবি কপি করা কপিরাইট আইন ২০০০, অনুযায়ী দণ্ডনীয় অপরাধ
0
Would love your thoughts, please comment.x
()
x